অপরাধ

১৩ মিনিটে ১ লাখ ৫৬ হাজার টাকা চুরি

৩৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৮ মার্চ: রাজধানীর খিলগাঁওয়ে বিকাশ এজেন্টের মোবাইল চুরি হওয়ার পর ১ লাখ ৫৬ হাজার টাকা উধাও হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী বিকাশ এজেন্ট জাকির হোসেন খান বিকাশের সাতজন এজেন্টের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করেছেন।

মামলায় জাকির হোসেন খান অভিযোগ করেছেন, খিলগাঁওয়ের ৫৬, মেরাদিয়া এলাকার একটি দোকানে তিনি বিকাশ এজেন্ট। গত ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে অজ্ঞাত এক ব্যক্তি মোবাইল ফোনে কথা বলার জন্য ফোনসেটটি কৌশলে চুরি করে নিয়ে যায়। ঐ মোবাইল ফোনটি তার বিকাশ এজেন্ট নম্বর। চুরি করে নেয়ার ১৩ মিনিটের মধ্যে ৭টি বিকাশ এজেন্টের নম্বর দিয়ে তার মোবাইল ফোন থেকে ১ লাখ ৫৬ হাজার ৬ শ’ ১৯ টাকা ক্যাশ আউট করা হয়। ১৩ মিনিট পর তিনি বিকাশ কর্তৃপক্ষ সিমকার্ডটি বন্ধ করে দেয়। পরে বিকাশ কর্তৃপক্ষের মাধ্যমে তিনি জানতে পারেন যে তার মোবাইল ফোন থেকে বিকাশ এজেন্টের নম্বর দিয়ে বিভিন্ন দফায় ঐ পরিমাণ টাকা ক্যাশ আউট করা হয়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল কাদির বলেন, তার মোবাইল ফোনের কললিস্ট যাচাই করা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ভুক্তভোগী জাকির হোসেন খান বলেন, অত্যন্ত কৌশলে তার মোবাইল ফোনটি চুরি করে ক্যাশ আউট করা হয়েছে। এর ফলে তিনি তার ব্যবসা বন্ধ করে দিয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর