সকল মেনু

খাদ্যপণ্য-কৃষিজাত উপকরণের প্রদর্শনী শুরু ২৩ মার্চ

৩৯.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৮ মার্চ: বাংলাদেশে খাদ্যপণ্য ও কৃষিজাত উপকরণের আন্তর্জাতিক প্রদর্শনী আয়োজন করতে যাচ্ছে কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেড (সেমস গ্লোবাল)। ‘ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো ২০১৬’ শীর্ষক চার দিনব্যাপী এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সাংবাদিক সম্মেলনে এ কথা জানান সেমস গ্লোবালের চেয়ারম্যান মেহেরুন এন ইসলাম। ২৩ মার্চ শুরু হয়ে ২৬ মার্চ পর্যন্ত এ প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চলবে।

প্রদর্শনীতে খাদ্যপণ্য, পানীয়, কৃষিজাত পণ্য, পোল্ট্রি পণ্য, বিভিন্ন ধরনের কৃষি উপকরণ, পণ্য প্রক্রিয়াজাতকরণ মেশিনারিজ, রাসায়নিক উপকরণসহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় যন্ত্রপাতি প্রদর্শন এবং বিপণন করা হবে। এছাড়া প্রদর্শনী উপলক্ষ্যে সেমিনারের আয়োজন করা হয়েছে। প্রদর্শনী সবার জন্য উম্মুক্ত থাকবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top