সকল মেনু

ভেজাল ড্রিংক তৈরির দায়ে কারখানার মালিক আইনজীবীকে জরিমানা

৪১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৮ মার্চ: তিনি আইনের মানুষ হয়ে বিভিন্ন কোম্পানির সিল ও লগো জালিয়াতি করে সফট ড্রিংক তৈরির কারখানা স্থাপন করেছেন। কারখানায় দেশে প্রচলিত নামী-দামী ব্র্যান্ডের সফট ড্রিংক তৈরি করা হয়।

সোমবার দুপুরে র্যা বের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে শত শত ভেজাল সফট ড্রিংক ধ্বংস করে। এ ঘটনায় কারখানার মালিক অ্যাডভোকেট লস্কর আলী আকনকে (৫৫) দেড় লাখ টাকা জরিমানা করে। অনাদায়ে ৬ মাস জেলা দেয় ভ্রাম্যমান আদালত।

র্যা ব-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ আহমেদ বলেন, দক্ষিণখানের ফায়দাবাদ পুলিশ ফাঁড়ির পাশেই অ্যাডভোকেট লস্কর আলী তার প্রিয়া ফুড প্রডাক্ট নামে একটি সফট ড্রিংক তৈরির কারখানা স্থাপন করেছেন।

কারখানার উৎপাদিত পণ্যের বিএসটিআইয়ের কোন অনুমোদন নেই। প্রাণ, ইউরোকোলা, ক্লেমন, ভার্জিনসহ বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের পণ্যের লগো ও সীল জালিয়াতি করে সফট ড্রিংকের বোতল ও ক্যান তৈরি করা হয়েছে। ঐসব বোতল ও ক্যানে তার কারখানার উৎপাদিত ড্রিংক বোতলজাত করে বাজারজাত করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top