সকল মেনু

মালয়েশিয়ায় বাংলাদেশী স্টুডেন্টদের জমকালো কালচারাল ফিউশন নাইট

0a7ab0d1-0798-40aa-9c95-091b3d3e4133 শামছুজ্জামান নাঈম,মালয়েশিয়া: জমকালো আয়োজনের মধ্যদিয়ে মালয়েশিয়ার ইউসিএসআই ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশী স্টুডেন্টদের জমকালো কালচারাল ফিউশন নাইট-২০১৬।
ইউসিএসআই ইউনিভার্সিটির উত্তর শাখায় শনিবার বিকেলে ‘লি কাদরি’ বলরুমে অনুষ্ঠিত হয় এ কালচারাল ফিউশন নাইট।
আদম টারদ ও তারা রয় এর প্রাণবন্ত উপস্থাপনায় কালচারাল ফিউশন নাইটে আবহমান বাংলার কালজয়ী গানের সাথে মনমাতানো নাচে হলভর্তি দর্শকদের মাতিয়ে রাখে শিল্পীরা।
আয়োজক ইউনিভার্সিটি সেদায়া ইন্টারন্যাশনাল কলেজ (ইউসিএসআই) ছাড়াও কালচারাল ফিউশন নাইটে অংশ নেয় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি (আইআইইউএম), ইউনিভার্সিটি মালায়া, সেগি ও মোনাশ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী কালচারাল টীমের শিল্পীরা। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের দর্শনার্থীরা অংশ নেয়এ কালচারাল ফিউশন নাইটে।
পরে প্রবাসে বিভিন্নখাতে অবদানের জন্য রসনা বিলাস রেস্টুরেন্টের স্বত্বাধিকারী পিয়ার আহমেদ আকাশ, বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মহিউদ্দিন মাহি, লিটল টুইংকেল প্রি-স্কুলের অধ্যক্ষ হাফিজুর রহমান ও হোটেল লিসমার এর স্বত্বাধিকারী লিমন সরকারকে বাংলাদেশী স্টুডেন্ট এ্যাসোসিয়েশন ইউসিএসআই-এর সন্মাননা দেওয়া হয়।
কালচারাল ফিউশন নাইটের মিডিয়া পার্টনার হিসেবে ছিল বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট২৪ডটকম ও পাক্ষিক প্রবাস মেলা।
বাংলাদেশী স্টুডেন্ট এ্যাসোসিয়েশন ইউসিএসআই-এর প্রেসিডেন্ট মোহাম্মাদ জিয়াউর রহমান জিয়া বলেন, বাংলাদেশী কালচার বিশ্বের বিভিন্ন দেশের স্টুডেন্টদের মাঝে তুলে ধরতেই আমাদের আজকের এই প্রচেষ্টা।
ভবিষ্যতে আরও বৃহদাকারে বাংলাদেশী কালচারে অনুষ্ঠান করার ইচ্ছে প্রকাশ করে তিনি বলেন, বাংলাদেশের মত এত সুন্দর কালচার বিশ্বের আর কোন দেশের আছে বলে আমার মনে হয় না। তাই এ কালচার আমরা বিশ্বের দরবারে ব্যাপকভাবে তুলে ধরতে আপনাদের সহযোগিতায় সর্বাত্মকভাবে কাজ করে যাবো।
কালচারাল ফ্যাশন নাইটের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশী কালচারাল ফ্যাশন নাইট-এর সেক্রেটারি জেনারেল জাইমা জাহিন নীধি, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হক, সহসভাপতি তাহসিন জেমিন আদ্রিতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top