সকল মেনু

ক্রিকেট যুদ্ধেও পাকিস্তানকে বধ করায় টাইগারসদের অভিনন্দন

indexহটনিউজ ডেস্ক: স্বাধীনতার অগ্নীঝরা মার্চে চির শত্র“ পাকিস্তানকে ক্রিকেট যুদ্ধেও পরাজিত করায় বাংলাদেশ ক্রিকেট টাইগারসদের অভিনন্দন জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

বৃহস্পতিবার (৩ মার্চ) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, বাংলার দামাল ছেলেদের উদ্যম, একাগ্রহতা ও উচ্চাসের সমন্বয় প্রচেষ্ঠায় কিভাবে বিজয় অর্জন করতে হয়, তা শুধু   পাকিস্তানকেই নয়, পুরো বিশ্ববাসীকে আবারও দেখিয়েছে, চিরশত্র“ পাকিস্তানকে বধ করেছে।

তিনি আরও বলেন, অফিসিয়াল ফাইনাল না হলেও বাংলাদেশ-পাকিস্তান ম্যাচটি বাংলাদেশের জনগণের জন্য এটিই ফাইনাল, উত্তেজনাকর যা ঐতিহাসিক বিজয় অর্জনের মধ্য দিয়ে এ প্রজন্ম নতুন উদ্যমে এগিয়ে যাবে ও বাংলাদেশকে এগিয়ে নিবে।

পতাকা দিবসে লাল-সবুজ’র রং এ ক্রিকেট গ্যালারীসহ পথে-প্রান্তরে যারা নৈপূণ্য দৃশ্যের অবতারণা করেছে তাঁদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামী ম্যাচগুলোতেও একই সমর্থন ও সাহস প্রদান করার জন্য ক্রিকেট ভক্তদের প্রতি আহবান জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top