সকল মেনু

বাকৃবিতে ফিল্ম সোসাইটি ‘প্রতিচ্ছবি’র যাত্রা শুরু

৯.নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম ২ মার্চ : ‘সুস্থ চলচ্চিত্র ও সুন্দর জীবন হোক পরস্পারিক প্রতিচ্ছবি’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে ফিল্ম সোসাইটি ‘প্রতিচ্ছবি’।

চলচ্চিত্র নির্মাণে ও এতে ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তা, দেশ বিদেশের বিখ্যাত চলচ্চিত্র ও শর্টফিল্ম প্রদর্শনী, অন্তঃ ও আন্তঃ বিশ্ববিদ্যালয় শর্টফিল্ম প্রতিযোগিতার আয়োজনসহ বিভিন্ন সেবামূলক কাজের সাথে যুক্ত থাকাবে প্রতিচ্ছবি সংগঠনটি। মঙ্গলবার সকাল ১০ টার দিকে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনটির সদস্যবৃন্দ।

প্রতিচ্ছবির সভাপতি ড. মাহমুদুল হাসান শিকদার বলেন, চলচ্চিত্র নির্মাণে ইচ্ছুক শিক্ষার্থীদের বিভিন্ন কর্মশালার মাধ্যমে প্রশিক্ষন দেয়া হবে। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী এ সংগঠনের সদস্য হতে পারবে।

আগামী ৪ ও ৫ মাচ শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে সংগঠনটি তার প্রথম প্রদর্শনী ‘প্রতিচ্ছবি ১০১’ এর আয়োজন করবে। ৪ মার্চ সকাল ৯টা ৩০ মিনিটে ছুঁয়ে দিলে মন, দুপুর ৩ টায় INSIDE OUT, বিকাল ৫টা ৩০ মিনিটে MAD MAX FURY ROAD এবং ৫ মার্চ ৯টা ৩০ মিনিটে ‘বেলা শেষে’, দুপুর ২ টায় DRISHYAM ও ৫টা ৩০ মিনিটে SAN ANDREAS প্রদর্শন করা হবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top