সকল মেনু

বিশ্বকাপে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

৪৯.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১মার্চ : মার্চ থেকে ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচের সূচিতে সংশোধন এনেছে আইসিসি। তাদের এই সংশোধনের ফলে ৫ মার্চ ধর্মশালায় অনুষ্ঠেয় বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে।

৫ মার্চের ওই ম্যাচটি হংকং ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এশিয়া কাপে বাংলাদেশের দারুণ পারফরমেন্সের জন্য সেটা হচ্ছেনা। বাংলাদেশের পরিবর্তে ভারতের স্থানীয় একটি দলের বিপক্ষে হংকং খেলবে বলে জানিয়েছে আইসিসি।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্ততিতে আইসিসি জানায়, এশিয়া কাপের চলতি আসরে বাংলাদেশের অসাধারণ পারফরমেন্সের কারণে প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। কেননা, আরব আমিরাত ও শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে টাইগারদের এরই মধ্যে টুর্নামেন্টের ফাইনালে খেলার পথ অনেকটাই সহজ হয়েছে। তাই ওই প্রস্তুতি ম্যাচটি বাতিলের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে আইসিসি।

উল্লেখ্য, এশিয়া কাপের চলতি আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে মার্চের ৬ তারিখে। ফলে ফাইনালে উঠলে সঙ্গত কারণেই বাংলাদেশ ওই ম্যাচ খেলতে পারবেনা।

শুধু তাই নয়, ৪ মার্চ ও ৬ মার্চ  বিন্দ্রায় নেদারল্যান্ডস, আফগানিস্তান, স্কটল্যান্ড ও ওমানের প্রস্তুতি ম্যাচগুলো দিনের দুইটি ভাগে অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে আইসিসি।

প্রথম ম্যাচটি হবে বিকেল ৩টা থেকে ৬টা আর দ্বিতীয়টি হবে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ১০টা ৪০ পর্যন্ত।

৪ মার্চ: নেদারল্যান্ড-আফগানিস্তান, বিন্দ্রা মোহালি স্টেডিয়াম (বিকেল ৩টা), স্কটল্যান্ড-ওমান (৭.৩০ মিনিট) একই ভেন্যু।

৬ মার্চ: স্কটল্যান্ড-নেদারল্যান্ডস, বিন্দ্রা, মোহালি স্টেডিয়াম (৩টা), ওমান-আফগানিস্তান (৭টা ৩০) একই ভেন্যু।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top