সকল মেনু

অস্কারে বিস্কুট বেচে ৬৫ হাজার ডলার!

২.বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১মার্চ : ক্রিস রক কমেডিয়ান, অস্কার মঞ্চে হাজির হয়ে শুরু থেকেই তা জানান দিচ্ছিলেন তিনি। পরিবারকেও নিয়ে এলেন ৫১ বছর বয়সী এই তারকা। তার দুই কন্যা জাগরা ও লোলার নেতৃত্বে ডলবি থিয়েটারে এলো দাতব্য সংস্থা গার্ল স্কাউটের একদল মেয়ে। প্রত্যেকের হাতে নানান রঙের বিস্কুটের প্যাকেট।

মিলনায়তনে সামনের সারিতে বসে থাকা হলিউডের প্রথম সারির তারকাদের কাছে এই বিস্কুট বিক্রি করে ৬৫ হাজার মার্কিন ডলার তুলে ফেলেছেন তারা! এর পুরো কৃতিত্ব ক্রিস রকের। তিনিই তারকাদেরকে নানান কথায় বিস্কুট কিনতে উৎসাহ জুগিয়েছেন।

বাংলাদেশ সময় সোমবার সকালে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৮৮তম আসর উপস্থাপনা করেন ক্রিস রক। এখানে তিনি বলেন, ‘আমি চাই আপনাদের পকেটের কোটি কোটি টাকা থেকে আমার মেয়েদের গার্ল স্কাউট বিস্কুট কিনুন। মেয়েরা প্রায়ই অভিযোগ করে, তারা বিস্কুট বিক্রি করতে পারে না। এজন্য আমিই দায়ী। ভালো মৌসুমগুলোকে কাজে লাগাই না।’

এরপর লিওনার্ডো ডিক্যাপ্রিওকে উদ্দেশ্য করে ক্রিস রক বলেন, ‘লিও, তুমি তিন কোটি ডলার আয় করেছো! কেনো, কেনো।’ শুধু ডিক্যাপ্রিও নন, অভিনেতা ক্রিশ্চিয়ান বেল, ম্যাট ডেমন, অভিনেত্রী শার্লিজ থেরন, টিনা ফে ও অন্য অনেককে নগদ টাকা দিয়ে বিস্কুট কিনতে হয়েছে।

টুইটারে ক্রিস রক জানান, যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন তাকে ২০ ডলার দিয়েছেন বিস্কুটের জন্য। সব মিলিয়ে উঠেছে ৬৫ হাজার ২৪৩ মার্কিন ডলার। পুরো অর্থই দেওয়া হবে গার্ল স্কাউটিংয়ের সহায়তায়।

গার্ল স্কাউট কুকিস বিক্রি করে থাকে যুক্তরাষ্ট্রের গার্ল স্কাউট (জিএসইউএসএ)। এটি হলো অর্থ তহবিল সংগ্রহে স্থানীয় পর্যায়ের স্কাউট ইউনিট। ১৯১৭ সাল থেকে এর সদস্যরা বিস্কুট বিক্রি করে। এ কাজে খাটুনির জন্য পুরস্কার পেয়ে থাকে মেয়েরা। ক্রিস রকের মেয়েরাও এর সদস্য।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top