সকল মেনু

দুই ছেলের পর বাবাও পাড়ি জমালেন না ফেরার দেশে

৪৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৮ ফেব্রুয়ারি : রাজধানীর উত্তরায় একই পরিবারের পাঁচজন অগ্নিদগ্ধের ঘটনায় দুই ছেলের পর এবার তাদের বাবাও মারা গেলেন। শনিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মার্কিন দূতাবাসের মেইনটেন্যান্স প্রকৌশলী শাহনেওয়াজ (৫০)। এর আগে গতকালই মারা যান দুই ভাই শালিল বিন নেওয়াজ (১৫) ও জায়ান বিন নেওয়াজ (১৪ মাস)।

শুক্রবার ভোরে উত্তরার ১৩ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির সাত তলা ভবনে এ মর্মান্তিক ঘটনা ঘটে। দেশলাইয়ের কাঠি জ্বালাতেই বিকট শব্দ, মুহূর্তের মধ্যে আগুনের শিখা ছড়িয়ে পড়ে সারা ফ্ল্যাটে। দগ্ধ হয় শিশুসহ ৫ জন।

পারিবারিক সূত্র জানায়, ছয় তলা ভবনের ছাদে আটশ বর্গফুটের তিন রুমের এ ফ্ল্যাটে প্রকৌশলী শাহনেওয়াজ ভাড়ায় আসেন পাঁচদিন আগে। নতুন সংসার, গোছানো চলছিল। ঘটনার দিন ভোরে তিনি ফজরের নামাজ পড়েন। এরপর ১৪ মাসের শিশু পুত্র জায়ানকে কোলে নিয়ে ঘরের মধ্যে পায়চারি করছিলেন। তার স্ত্রী সুমাইয়া বেগম রান্না ঘরে যান। বড় দুই ছেলে শালিল ও জারিফ নিজেদের কক্ষে ঘুমিয়ে ছিল। সুমাইয়া বেগম দেশলাইয়ের কাঠি জ্বালতেই বিকট শব্দ, মুহূর্তের মধ্যে আগুনের শিখা ছড়িয়ে পড়ে গোটা ফ্ল্যাটে, দগ্ধ হয় পরিবারের ৫ সদস্য। পরে অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দারা দগ্ধদের উদ্ধার করে ভর্তি করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top