সকল মেনু

গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

৮.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ ফেব্রুয়ারি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত ও একজন আহত হয়েছেন।

শুক্রবার গোদাগাড়ীর অভয় কামারপাড়া ও হরিশংকরপুরে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে মাসুদ রানা ও গোদাগাড়ী উপজেলার শেখেরপাড়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে মোহাম্মাদ মাসুদ (৩৫)।

এছাড়া নিহত মাসুদ রানার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী পুঠিয়ার কৃষ্ণপুর গ্রামের বিদ্যুতের ছেলে বিপুল চন্দ্র গুরুতর আহত হয়েছেন।

নিহত মাসুদ রানার চাচা শরিফুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে মোটরসাইকেলে করে মাসুদ ও বিপুল বাড়ি ফিরছিলেন। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর অভয় কামারপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদ রানার মৃত্যু হয়। এছাড়া তার বন্ধু বিপুল চন্দ্র গুরুতর আহত হন।

এদিকে, শুক্রবার বিকাল ৪টার দিকে হরিশংকরপুরে শ্যালোচালিত ভটভটি উল্টে চালক মোহাম্মদ মাসুদ (৩৫) আহত হন। গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করার পর সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে থানায় পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি এস এম আবু ফরহাদ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top