সকল মেনু

২ সন্তানকে বিষ খাইয়ে মায়ের আত্মহনন

manikgonj1456459148মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় দুই সন্তানকে বিষ খাইয়ে মা নিজেও বিষপানে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার হরগজ ইউনিয়নের বেপারিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম (২৫) ওই গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রহিমের স্ত্রী। এ ঘটনায় মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে রহিমার মেয়ে মেঘলা (৮) ও ছেলে আকাশ (৫)। তারা দুজনেই হরগজ নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য সাজাহান জানান, রহিমা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে রহিম স্ত্রীকে মারধর করেন। রাত ৯টার দিকে দুই সন্তানকে বিষ খাইয়ে তিনি নিজেও বিষপান করেন। বিষয়টি পরিবারের অন্যরা জানতে পেরে রহিমা ও তার সন্তানদের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে রহিমার মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য তার দুই সন্তানকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে সুস্থ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top