সকল মেনু

বান্দরবানের লামায় ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে কুমারী সেতু

৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ ফেব্রুয়ারি : সংস্কারের জন্য বান্দরবানের কুমারী সেতুটি ৪৮ ঘণ্টা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত বান্দরবানের লামা-আলীকদম উপজেলা ও কক্সবাজারের চকরিয়া সড়কের সংযোগকারী এ সেতুটি বন্ধ থাকবে।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বান্দরবান সড়ক ও জনপথ বিভাগ জানায়, সংস্কার কাজ শেষ হলে সেতুটি যথারীতি চলাচলের জন্য খুলে দেয়া হবে।

স্থানীয়রা জানান, লামা-আলীকদম উপজেলার সড়ক যোগাযোগের একমাত্র মাধ্যম লামা উপজেলার ফাসিয়াখালি এলাকায় অবস্থিত এ কুমারী সেতু। ৪৮ ঘণ্টা সেতুটি বন্ধ থাকলে লামা-আলীকদম উপজেলার সঙ্গে কক্সবাজার ও বান্দরবানের যোগাযোগ বিচ্ছিন্ন থাকবে। এতে সাময়িকভাবে ভোগান্তিতে পড়বে এ সড়কে যাতায়াতকারী জনগণ।

বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের উপ-প্রকৌশলী মোহাম্মদ ইউছুফ বলেন, সেতুটি ঝুঁকিপূর্ণ হওয়ায় তা মেরামতের উদ্যোগ নেওয়া হয়েছে। এসময় জনসাধারণের যাতায়াতে সাময়িক অসুবিধা হবে। এজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top