সকল মেনু

মুস্তাফিজে বির্পযস্ত কোহলি মাশরাফির শিকার !

১নংক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৪ ফেব্রুয়ারি : টাইগার ক্যাপ্টেন মাশরাফির বল ঠিকমতো ব্যাটে না লাগাতে পারায় মিডঅফে মাহমুদুল্লার তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি। মাঠে উপস্থিত দর্শক ও টিভির পর্দায় বিষয়টি সবাই এভাবেই উপভোগ করেছেন।

কিন্তু কোহলির এ উইকেটের মঞ্চ মূলত রচনা করে দিয়েছিলেন টাইগার বাঁহাতি কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।

ইনিংসের চতুর্থ ওভারের বল করতে মুস্তাফিজের হাতে বল তুলে দেন মাশরাফি। প্রথম বল ওয়াইড দিলেও দ্বিতীয় বলে ওভারের পরবর্তী বলের ‘ভয়াবহতার’ জানান দেন ‘কাটারম্যান’। দ্বিতীয় ও তৃতীয় বলে পরাস্ত কোহলি চতুর্থ বলে লেগ সাইডে ঠেলে দিয়ে দুই রান সংগ্রহ করেন।

ওভারের বাকি দুই বল খেলতে স্ট্রাইকিং এসেও কোনো রান বের করতে না পেরে চেহারায় বির্পযস্তের ছাপ দেখা গেলো কোহলির। যা পরের ওভার করতে এসে কাজে লাগিয়ে মারকুটে কোহলিকে সাজঘরে ফেরান মাশরাফি।

মূলত মুস্তাফিজে বির্পযস্ত হয়েই মাশরাফির বল ঠিকমতো ব্যাটে না লাগাতে পারায় সাজঘরে ফিরতে হয়েছে কোহলিকে।

এশিয়া কাপের প্রথম ম্যাচে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হওয়া নিয়ে সংশয় তৈরি হয়। কিন্তু সব সংশয়ের অবসান ঘটিয়ে খেলা শুরু হয়। আর টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top