সকল মেনু

২৩ আরোহীসহ বিমান বিধ্বস্ত নেপালে

biman1456291736 (1)আন্তর্জাতিক ডেস্ক : ২৩ আরোহী নিয়ে নেপালের তারা এয়ারের একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। বুধবার সকালে পোখরা শহর থেকে উড্ডয়নের আট মিনিটের মাথায় বিমানটির সঙ্গে কন্ট্রোল টাওয়ারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তারা এয়ারের কর্মকর্তারা জানিয়েছেন, জমসমের উদ্দেশে যাত্রার জন্য পোখরা থেকে সকাল ৭টা ৪৭ মিনিটে উড্ডয়ন করে । এর কিছুক্ষণের মধ্যেই বিমানটির সঙ্গে কন্ট্রোল টাওয়ারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বিমানটিতে ২০ জন যাত্রী ও তিনজন ক্রু ছিল। যাত্রীদের মধ্যে দু’জন ছিলেন চীন ও কুয়েতের নাগরিক।

ভাইকিং নাইন-এন এএইচএইচ টুইন অটার বিমানটি মিয়াগদি এলাকায় বিধ্বস্ত হয়েছে । এর আগে স্থানীয়রা ওই এলাকায় আগুন জ্বলতে দেখেছিলেন। মিয়াগদি ও মুসতাং জেলার সীমান্তবর্তী ওই এলাকায় একটি পুলিশের দল পাঠানো হয়েছে। এছাড়া সেখানে দুটি হেলিকপ্টারও পাঠানো হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

মিয়াগদি এলাকা থেকে পুলিশ কর্মকর্তা বিশ্বরাজ খাদকা বার্তাসংস্থা রয়টার্সকে বলেছেন,বিমানটি টুকরা টুকরা হয়ে গেছে। বিমানের কোনো আরোহীই বেঁচে নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top