সকল মেনু

আয়শা মনিকা ভোর থেকে নৌকায় ধ্যানে

৬.বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৩ ফেব্রুয়ারি :  ৯ ফেব্রুয়ারি। রাত আড়াইটা। আরিচা ফেরিঘাটের দিকে রওনা দিলেন আয়শা মনিকা। পৌঁছালেন ভোর সাড়ে ৪টায়। তখন থেকেই ফেরিঘাটে একটি নৌকায় চড়ে একটানা সকাল ১১টা পর্যন্ত থাকলেন।

কী করলেন? নৌকায় ঘুরে বেড়াতে আরিচা কেনো? মনিকা জানালেন- বেড়ানো নয়, সেখানে পূর্ণাভার বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন তিনি। এর নির্দেশনা দিয়েছেন পিপলু আর খান। শিগগিরই বিভিন্ন টিভি চ্যানেলে এর প্রচার শুরু হবে।

বিভিন্ন নাটক ও টেলি ছবিতে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করা মনিকা এ নিয়ে পাঁচটি বিজ্ঞাপনে মডেল হলেন। আগের চারটির মধ্যে তিনটির নির্দেশক ছিলেন পিপলু। এগুলো হলো ফ্রেশ অ্যাক্টিভ সুপার সল্ট, ট্যাং ও গ্রামীণফোন। এ ছাড়া অমিতাভ রেজা নির্মাণ করেন ডানোর বিজ্ঞাপন।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে মনিকা বললেন, ‘আমি আসলে নির্মাতা হিসেবে কাজ করেই স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে ভালো প্রস্তাব পেলে ক্যামেরার সামনে আসি। পিপলু ভাইয়ের নির্দেশনায় গ্রামীণফোনের বিজ্ঞাপনটি বেশি জনপ্রিয় হয়েছে। এবারের কাজটি নিয়েও আমি আশাবাদী।’

এদিকে কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘মেজদিদি’ অবলম্বনে একটি টেলিছবি পরিচালনা করবেন আয়শা মনিকা। গত তিন বছর ধরে বিবিসি মিডিয়া অ্যাকশনের সঙ্গে কাজ করেছেন তিনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top