রাজনীতি

অস্তিত্ব টিকিয়ে রাখতে স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

৪৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ ফেব্রুয়ারি :  স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির অংশগ্রহণকে স্বাগত জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে দলীয় ভিত্তিতে অনুষ্ঠিত পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছে।

সোমবার বিকেলে পাবনা সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।  তিনি বলেন, , যেভাবে দেশ এগিয়ে চলছে তাতে আগামী ২০১৯ সালের নির্বাচনেও মানুষ নৌকাকে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন।

আগামী ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপি অংশ নেবে বলে আশাবাদ ব্যক্ত করে নাসিম আরও বলেন, বিএনপি ও জামায়াতের জ্বালাও পোড়াও রাজনীতি এদেশের মানুষ প্রত্যখ্যান করেছেন। মানুষ শেখ হাসিনার শাসনামলে পেয়েছে উন্নয়ন। গ্রাম গঞ্জে এখন মানুষ শান্তিতে বাস করছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। দেশের প্রায় ২৬ হাজার কমিউনিটি হাসপাতাল চালু করা হয়েছে। স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোড় গড়ায় পৌছে গেছে। তাই মানুষ আর কোন হত্যা খুন চায় না।

পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন, আওয়ামী লীগ নেতা আবব্দুল হামিদ মাস্টার, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, পাবনা জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পাবনা পৌরসভার মেয়র প্রার্থী রকিব হাসান টিপু প্রমুখ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর