সকল মেনু

দৌলতপুরে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

৪৬.নিজস্ব প্রতিবেদক হটনিউজ২৪বিডি.কম ২৩ ফেব্রুয়ারি : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত ওই লাশ বিএসএফ তাদের ক্যাম্পে নিয়ে গেছে। এ সময় অপর এক বাংলাদেশি আহত হয়েছে। এ ব্যাপারে বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি  দেয়া হচ্ছে।

বিজিবি ও প্রত্যক্ষদর্শীরা  জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দৌলতপুর উপজেলার ডাঙ্গেরপাড়া গ্রামের ৬-৭ জন যুবক সীমান্ত সংলগ্ন কালু সরকারপাড়া নামক স্থানে বসে গল্প করছিল। এ সময় ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার সরকারপাড়া গ্রামের টহলরত বিএসএফ সদস্য তাদের লক্ষ্য ৮-১০ রাউন্ড গুলি বর্ষণ করে। গুলিতে মামুন (৩২) ঘটনাস্থলে নিহত হন। এ সময় মামুনের লাশ তার বন্ধুরা নিয়ে আসার চেষ্টা করলে বিএসএফ পুনরায় গুলি চালালে আলিম (৩০) নামে আরেক যুবক আহত হন। তারা লাশ ফেলে পালিয়ে আসলে বিএসএফ মামুনের লাশ তাদের ক্যাম্পে নিয়ে যায়।

বিজিবির-৪৭ ব্যাটালিয়নের রামকৃঞ্চপুর ক্যাম্পের নায়েক সুবেদার সুবোধ পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাত হয়ে যাওয়ায় এখন বিএসএফের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছেনা।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top