সকল মেনু

জাবিতে শিক্ষক পরিষদ নির্বাচন দাবিতে উপাচার্যকে স্মারকলিপি

৩.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ ফেব্রুয়ারি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট, ডিন, ও শিক্ষক পরিষদ নির্বাচনের দাবিতে বিশ্ববিদ্যালয় উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে বিএনপিন্থী শিক্ষকদের সংগঠন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

শনিবার দুপুর ২টার দিকে রেজিস্ট্রার ভবনে উপাচার্যের কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতারা।

স্মারকলিপিতে গণতন্ত্রের ধারাকে অব্যাহত রাখতে এক সপ্তাহের মধ্যে এ সকল নির্বাচনের তফসিল ঘোষণার দাবি জানান তারা। এ সময় উপাচার্য অধ্যাপক
ফারজানা ইসলাম  দ্রুত সময়ে নির্বাচনের তফসিল ঘোষণার আশ্বাস দেন।

স্মারকলিপি দেয়ার সময় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শামছুল আলম সেলিম, জাতীয়তাবাদী শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী ফোরামের আহ্বায়ক এবং কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক সৈয়দ মোহম্মদ কামরুল আহছান, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার, অধ্যাপক মো. শরীফ উদ্দিন, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ছালেহ আহাম্মদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

হটনিউজ২৪বিডি.কম /এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top