সকল মেনু

নাটোর আইনজীবী সমিতির নির্বাচনে সব পদে আ’লীগ প্রার্থী জয়ী

৫.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ ফেব্রুয়ারি : নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সবক’টি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের নেতৃত্বে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে সভাপতি পদে সুশান্ত কুমার ঘোষ পেয়েছেন ১৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির নেতৃত্বে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে সভাপতি পদে আমজাদ হোসেন পেয়েছেন ৬৮ ভোট।

অন্যদিকে আওয়ামী লীগ সমর্থিত সাধারণ সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম পারভেজ পেয়েছেন ১৬৩ ভোট ও বিএনপি সমর্থিত সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম পেয়েছেন ৬৮ ভোট।

মোট ১১টি পদের মধ্যে বিএনপি প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ছাড়া বাকী ৯টি পদে মানোনয়ন দাখিল না করায় আওয়ামী সমর্থিত প্যানেলের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এরা হলেন, সহ সভাপতি আব্দুর রশিদ ছানা, জুনিয়র সহ সভাপতি দেওয়ান লুৎফর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন সরকার, কোষাধ্যক্ষ কাজি তাজ উদ্দিন আহমেদ গোলাপ, পাঠাগার সম্পাদক গোলাম সরোয়ার, নিরীক্ষণ সম্পাদক আব্দুস সালাম, ম্যাগাজিন সম্পাদক দিল নেওয়াজ মিন্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মহিলা সম্পাদিকা আঞ্জুয়ারা পারভীন রত্না।

প্রধান নির্বাচন কমিশনার লোকমান হোসেন ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top