সকল মেনু

ফখরুলসহ ৯৩ নেতা-কর্মীর বিরুদ্ধে চার্জশিট

১৫.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ ফেব্রুয়ারি : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৯৩ নেতা-কর্মীর বিরুদ্ধে পল্টন থানার নাশকতার দুই মামলায় পৃথক তিনটি চার্জশিট দাখিল করেছে পুলিশ।

রোববার আদালতের সংশ্লিষ্ট জেনারেল রেজিস্টার (জিআর) শাখায় এ চার্জশিট দাখিল করা হয়। বিশেষ ক্ষমতা আইনে মির্জা ফখরুলসহ ৫৩ জনের বিরুদ্ধে আলাদা দুটি চার্জশিট দাখিল করেন পল্টন থানার উপ-পরিদর্শক বিবেকানন্দ দেবনাথ। এদিকে আরেক মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলসহ ৪০ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন পল্টন থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল।

২০১৫ সালের ৫ জানুয়ারি পল্টন থানাধীন ফকিরাপুল হোটেল বকশির সামনে পুলিশ কনেস্টবলের মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের ঘটনায় পল্টন থানার উপ-পরিদর্শক মনিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। একই বছরের ৪ জানুয়ারি পল্টন মডেল থানাধীন আজাদ প্রোডাক্টসের সামনে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় পল্টন থানার উপ-পরিদর্শক জুলহাস মিয়া বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top