সকল মেনু

শেখ হাসিনাকে হত্যা করতে চায় পাকিস্তানিরা

১৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ ফেব্রুয়ারি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে পাকিস্তানিরা হত্যা করতে চায় বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান।

রোববার দুপুরে ময়মনসিংহে পরিবহন শ্রমিক কল্যাণের নব-নির্মিত বহুতল ভবন উদ্বোধনের পর নগরীর বড়বাজার জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন কার্যালয়ের সামনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বাংলাদেশকে পাকিস্তানিরা ধ্বংস করতে চায়। স্বাধীনতা ও উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে চায়। শেখ হাসিনাকে ক্ষমতাচুত্য করে হত্যা করতে চায়। পাকিস্তানিরা ১৯৭১ সালে ৩০ লাখ মানুষকে হত্যা করেছে।

মন্ত্রী বলেন, ২০১৩-১৪ সালে বিএনপি-জামায়াত হরতাল-অবরোধের নামে দেশে লংকাকাণ্ড ঘটিয়ে। পরিবহন শ্রমিক, পুলিশ, মুক্তিযোদ্ধাসহ অসংখ্য মানুষকে হত্যা করেছে। হাটহাজারীতে এক মাদ্রাসায় চার যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে।

জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সড়ক পরিবহন ফেডারেশনের সাধারণ সম্পাদক উসমান আলী, ঢাকা বিভাগীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আমিনুল হক শামীম, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি সাদেকুর রহমান হিরু, ময়মনসিংহের পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রম‍ুখ।

পরে দি ময়মনসিংহ চেম্বার অব কর্মাসের আয়োজনে নতুন অর্থনৈতিক ভাবনা ও ব্রক্ষপুত্র নদ খনন র্শীষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ-পরিবহনমন্ত্রী।

এ সময় মন্ত্রী বলেন, হালুয়াঘাট গোরাকুড়া ও কড়ইতলী স্থলবন্দরের অবকাঠামোগত উন্নয়নে ৪ কোটি টাকার একটি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। জুন মাসের মধ্যে এ প্রকল্প পাস হলে আগামী ডিসেম্বরের মধ্যে কাজ শুরু হবে।

ব্রক্ষপুত্র নদ খননের বিষয়ে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ছাড়া আর কোনো সরকার ড্রেজার কিনেনি। বর্তমানে শেখ হাসিনা সরকার ১৪টি ড্রেজার ক্রয় করেছে। এগুলো দিয়ে নদী খননের কাজ চলছে। ইতিমধ্যে মংলা চ্যানেল চালু করা হয়েছে। এখন ওই চ্যানেলে ১২ফিটের গভীর জাহাজ চলাচল করতে পারে। প্রতিদিন ৮টি ড্রেজার সেখানে কাজ করছে। খুব দ্রুত ব্রক্ষপুত্র নদ খননের কাজ শুরু হবে।

দি ময়মনসিংহ চেম্বার অব কর্মাসের সভাপতি ও মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে ও পরিচালক শংকর সাহার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- জেলা পরিষদ প্রশাসক অ্যাড.জহিরুল হক খোকা, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, ব্যবসায়ী নেতা আমিনুল হক শামীম, প্রকৌশলী নূরুল আমীন কালাম ও সুরুজ চেয়ারম্যান।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top