সকল মেনু

মানিকগঞ্জে ধর্ষণের দায়ে ৩ জনের যাবজ্জীবন

৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ ফেব্রুয়ারি : মানিকগঞ্জের শিবালয়ে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত।

রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হাছিনা রৌশন জাহান এ রায় দেন।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন- শিবালয় উপজেলার ধুসর গ্রামের ননী গোপাল সাহার ছেলে পরিমল চন্দ্র সাহা (৪৫), গৌর চন্দ্র সাহা ও প্রফুল্ল কুণ্ডুর ছেলে বিপুল কুমার কুণ্ডু(৩৫)।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ২২ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে উপজেলার উথলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গৌর ও পরিমলের সহযোগিতায় মেয়েটিকে অপহরণ করেন বিপুল। এরপর মেয়েটিকে আটকে রেখে ধর্ষণ করেন তিনি।

এ ঘটনায় বিপুলকে প্রধান এবং গৌর ও পরিমলকে সহযোগী আসামি করে শিবালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন মেয়েটির মা। ঘটনার পর থেকে বিপুল পলাতক থাকলেও গ্রেফতার হন গৌর ও পরিমল।

কিন্তু গ্রেফতারের ১৭ দিন পর জামিনে ছাড়া পেয়ে তারাও পলাতক রয়েছেন। এরপর পুলিশ তদন্ত শেষে সংশ্লিষ্ট আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক সাক্ষ্য গ্রহণ ও যুক্তিতর্ক শেষে তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

রাষ্ট্রপক্ষের পিপি একেএম নুরুল হুদা রুবেল ও আসামিপক্ষে নিরঞ্জন কুমার বসাক মামলাটি পরিচালনা করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top