ঢাকা প্রধান খবর

ফলাফল মেনে নিন -হানিফ

Hanif20130706081329 হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে(জিসিসি) ফলাফল যাই হোক- তা প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবাইকে মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।শনিবার সন্ধ্যায় ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।মাহবুব-উল আলম হানিফ বলেন, গাজীপুরে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে জনগণ যে রায় দেবে তা জয়ী এবং পরাজিত দুজনই মেনে নেবেন বলে আশা করছি।

সরকার ফল পাল্টানোর চেষ্টা করছে- বিএনপি এমন অভিযোগের জবাবে তিনি বলেন, অতীতে ভোট জালিয়াতি করেছে বিএনপি, আওয়ামী লীগ নয়। ফল পাল্টানোর অভ্যাস তাদেরই আছে।নির্বাচনে কালো টাকার ব্যবহার হয়েছে মর্মে বিএনপির করা অভিযোগের জবাবে তিনি বলেন, জামায়াত-বিএনপির দুজন নেতা সেখানে কালো টাকাসহ ধরা পড়েছেন। কালো টাকার মালিক বিএনপি নেত্রী। তারাই কালো টাকা ছড়াতে পারে।বিএনপি পরিকল্পিতভাবে অসত্য তথ্য ছড়াচ্ছে অভিযোগ করে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বলেন, বিএনপি যেন একটি মিথ্যাচারের স্কুল খুলেছে। এর শিক্ষকতার দায়িত্ব নিয়েছেন মির্জা ফখরুল।
নির্বাচনে সেনা মোতায়েন না করে কমিশন সংবিধান লংঘন করেছে মর্মে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বক্তব্যের জবাবে হানিফ বলেন, সংবিধানটা ভালো করে পড়ে দেখবেন।এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম প্রমুখ।