সকল মেনু

‘একটা একটা সিঙ্গেল ধর, ধইরা ধইরা প্রপোজ কর’

1455381287নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ ফেব্রুয়ারি  : স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাকতাড়ুয়া’র আয়োজনে সিলেটে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী আয়োজন নন-ভ্যালেন্টাইন মহাসমাবেশ। শনিবার দিনব্যাপী এ আয়োজনে অর্ধশতাধিক তরুণ-তরুণী অংশগ্রহণ করেন।

আয়োজনের মধ্যে ছিল সিঙ্গেল র‌্যালি, বর্তমানে প্রেমহীনতার জন্য এক মিনিট নীরবতা পালন, প্রেমে ছ্যাঁকা খাওয়ার অভিজ্ঞতা বর্ণনা, প্রেম থাকা না থাকার কুফল নিয়ে আড্ডা, প্রেম নিবেদন প্রতিযোগিতা প্রভৃতি। আর এসবের ফাঁকে ফাঁকে ছিল প্রেমের গান, ফাগুনের গান।

এ আয়োজনে ছিল ব্যতিক্রমী সব স্লোগান- ‘একটা একটা সিঙ্গেল ধর, ধইরা ধইরা প্রপোজ কর’,  ‘ডার্লিং তোমার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘আমরা সবাই সিঙ্গেল সেনা, ভয় করি না প্রতারণা’,  ‘দুনিয়ার মজদুর এক হও’ প্রভৃতি।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, লিডিং ইউভার্সিটি, নর্থ ইস্ট ইউনিভার্সিটি, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, এমসি কলেজ, সরকারি কলেজ, উইমেন্স কলেজ, মদন মোহন কলেজের শিক্ষার্থীরা এই মহাসমাবেশে অংশ নিয়েছে।

নন ভ্যালেনটাইন মহাসমাবেশে অংশ নেওয়া নিশাত তানজুম বন্য বলেন, মজার মহাসমাবেশ ছিল এটি। আমার মতো এখনো যারা প্রেম করতে পারেননি বা করেননি এমন মানুষেরা এক হয়ে দিনভর আড্ডা দিলাম। ভালোই লেগেছে।

এমন ব্যতিক্রমী আয়োজন প্রতিবছর ভালোবাসা দিবসের আগের দিন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কাকতাড়ুয়ার সভাপতি ফয়সাল খলিলুর রহমান।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top