সকল মেনু

কক্সবাজারে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত ৯ আসামি গ্রেফতার

২.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৩ ফেব্রুয়ারি : সদর উপজেলার ভারুয়াখালী থেকে সাজাপ্রাপ্ত দুই জনসহ পরোয়ানাভুক্ত নয় আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে ভারুয়াখালীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর  থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম, রাজিব কান্তি নাথ, আবুল কালাম, ওমর ফারুক ও সহকারী উপ-পরিদর্শক মো. ছৈয়দ ও সঙ্গীয় ফোর্স ভারুয়াখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে  এদের গ্রেফতার করেছেন।

এর মধ্যে ১০ বছরের সাজাপ্রাপ্ত ভারুয়াখালী ঘোনারপাড়া এলাকার মৃত মোজাফফর আহমদের ছেলে মহিউদ্দিন (৪৫) ও ২ বছরের সাজাপ্রাপ্ত চৌচুলা মোরা এলাকার মৃত মোহাম্মদ আব্দুল গণির ছেলে আলী হোসেন (৫০) রয়েছেন।

অন্যরা হলেন উল্টাখালী এলাকার আমির হামজার ছেলে আব্দু রহিম (৩২), আদর্শগ্রাম এলাকার মৃত ছৈয়দ নূরের ছেলে আব্দুল হামিদ (৪৫), একই এলাকার ফজলুল করিমের ছেলে জকির আলম (৩৬), আমির হামজার ছেলে জসিম উদ্দিন (২৪), মৃত ফজলুল করিমের ছেলে আমির হামজা (৫৫), উল্টাখালী এলাকার গোলাম কবিরের ছেলে ছব্বির আহমদ (৫০) ও একই এলাকার ছিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ ইসলাম (৫০)।

গ্রেফতার হওয়া আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান আব্দুর রহিম।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top