ফরিদপুর

অমতে বিয়ে দেয়ায় নববধূর আত্মহত্যা

৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ ফেব্রুয়ারি : ফরিদপুরের সালথা উপজেলায় বিয়ের তিন দিনের মাথায় খুকু মনি (১৮) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। খুকু মনি উপজেলার চান্দাখোলা গ্রামের দিলু শরীফের মেয়ে।

মঙ্গলবার মরদেহ ময়নাদতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরে আত্মহত্যার কারণ তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সোমবার মধ্যরাতে উপজেলা সোনাপুর ইউনিয়নের চান্দাখোলা গ্রামে বাবার বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে সালথা থানা পুলিশ।

স্থানীয়রা জানান, খুকু মনিকে তার পরিবাবার গত শুক্রবার আনুষ্ঠানিকভাবে পাশ্ববর্তী যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের মৃত ফজলু শেখের ছেলে বেলায়েত হোসেনের সঙ্গে বিয়ে দেয়। তাদের দাবি, মেয়ের অমতে বিয়ে দেওয়ার কারণেই আত্মহত্যা করেছে।

জানা যায়, এই বিয়েতে রাজি ছিলো না খুকু মনি। বিয়ের তিন দিন পর সোমবার সকালে বাবার বাড়িতে বেড়াতে আসেন নবদম্পতি। পরে রাতে বাড়ির পাশে তেঁতুল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন খুকু মনি।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজ মিয়া বলেন, পেটে ব্যথ্যা সইতে না পেরে খুকু মনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবি করেছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর