অপরাধ

ভুয়া পুলিশ সদস্য কারাগারে

৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ ফেব্রুয়ারি :  রাজশাহীর পুঠিয়ায় অপহরণের চষ্টাকালে আটক ভুয়া পুলিশ সদস্য শাজাহান আলীকে (৩৫) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সকালে তার বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। আটক শাজাহান আলী নাটোর জেলার লালপুর উপজেলার বদ আমহাটী গ্রামের শামসুল হক ভুইয়ার ছেলে।

রাজশাহীরর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, গত সোমবার রাতে শাজাহান আলী নামের ওই ভুয়া পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। সোমবার গভীর রাতে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের ধোকড়াকুল গ্রামের হাজী রহমানের ছেলে হারুন-অর-রশিদ মোল্লাপাড়া হাট থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় অপর একটি মোটরসাইকেলে করে তিন জন ব্যক্তি হারুনের পথ রোধ করে তারা ডিবি পুলিশ পরিচয় দেয়। তারা হারুনকে থানায় মামলা আছে বলে আটক করে হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়।

শাজাহান আলী হারুনকে মোটর সাইকেলের মাঝখানে বসিয়ে মোটরসাইকেলটি চালিয়ে ও অপর একজন মোটরসাইকেলে পিছনে বসে মোল্লাপাড়া হাট দিয়ে যেতে থাকে। অপর আরেক জন অপর মোটরসাইকেল চালিয়ে যায়।

এসময় তারা মোল্লাপাড়া হাটের কাছে আসা মাত্রই হারুন তাকে অপরহণ করে নিয়ে যাওয়া হচ্ছে বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করলে হাটের লোকজন চারদিক থেকে এসে মোটরসাইকেল চালক শাজাহানকে ধরে ফেলে এবং অপর দুই ব্যক্তি পালিয়ে যায়। পরে জনতা শাজাহানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে হারুন বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। পুলিশ শাজাহানের কাছ থেকে একটি হ্যান্ডকাপ ও মোবাইল সেট উদ্ধার করেছে বলে জানান ওসি।

হটনিউজ২৪বিডি.কম/এআর