অপরাধ রাজশাহী সিরাজগঞ্জ

শাহজাদপুরে অটোরিক্সা ছিনতাইকালে ৩ যুবক আটক

index সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে সিএনজি চালিত অটোরিক্সা ছিনতাইকালে ৩ যুবককে হাতেনাতে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। এ সময় ছিনতাইকারীদের ব্যবহৃত দুটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে।

শনিবার (৬ ফেব্র“য়ারী) দুপুরে বগুড়া নগরবাড়ী মহাসড়কে শাহজাদপুর উপজেলার বিসিক বাসষ্ট্যান্ডের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর এলাকার খোরশেদ আলমের ছেলৈ আরিফুল ইসলাম (৩০), একই উপজেলার আলোকদিয়ার গ্রামের মৃত কেয়াম প্রামানিকের ছেলে সোহেল রানা (২৪) ও মৃত খলিলুর রহমান সরদারের ছেলে নয়ন সরদার (৩০)।

আজ বিকেলে সাড়ে তিনটার দিকে র‌্যাব-১২’র  কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক স্কোয়াড্ডন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলেন অটোরিক্সাচালক নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামের মৃত তমেজ উদ্দিনের ছেলে নজিবর রহমান (৫৮) উপস্থিত ছিলেন।

তিনি জানান আজ দুপুরে শাহজাদপুরের সরিষাকৈল গ্যাস ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে ফেরার পথে যাত্রীবেশে ৩ ছিনতাইকারী তার গাড়ীতে ওঠে। কিছুদুর যাওয়ার পর দুটি মোটর সাইকেলে আরও দুই ছিনতাইকারী অটোরিক্সার পিছু পিছু ধাওয়া করে এবং আরো কিছুদুর যাওয়ার পর চালককে নামিয়ে দিয়ে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। এ সময় মহাসড়কে টহলরত র‌্যাবের গাড়ী থামিয়ে তাদের সাহায্য চাইলে র‌্যাব সদস্যরা অটোরিক্সাটিকে ধাওয়া করে বিসিক বাসষ্ট্যান্ডের পূর্ব পাশে তাদের আটক করেন।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প ডিএডি ইলিয়াছ আলী জানান, তিন ছিনতাইারী আটক হলেও মোটর সাইকেলে থাকা অপর ছিনতাইকারীরা মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।  এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।