সকল মেনু

হায়দ্রাবাদেই খুশি মুস্তাফিজ

৩৮.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৬ ফেব্রুয়ারি : ‘ইন্ডিয়ার এই ক্রিকেটটা কম-বেশি সবাই দেখে। তাই এখানে খেলতে পেরে আমি খুশি।’ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের দলভুক্ত হওয়ার পর এতটুকুন উচ্ছ্বাসই প্রকাশ করলেন টাইগারদের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

শনিবার আইপিএলের নিলামে ভিত্তি মূল্যের চেয়েও তিন গুণ বেশি দামে মুস্তাফিজকে কিনে নেয় হায়দ্রাবাদের ম্যানেজমেন্ট। এই সুখবরের পর বাংলানিউজের পক্ষ থেকে অনুভূতি জানতে চাওয়া হয় মুস্তাফিজের।

বাংলাদেশ জাতীয় দলের ওয়ান্ডার বয় বলেন, ইন্ডিয়ার এই ক্রিকেটটা কম-বেশি সবাই দেখে। তাই এখানে খেলতে পেরে আমি খুশি।

আলাদা কোনো দলের প্রতি দুর্বলতা ছিল কিনা এমন প্রশ্নের জবাবে টাইগার দলের এ তুরুপের তাস বলেন, সব দলই দল। আমার কাছে সবাই সমান।

আইপিএলের এবারের আসরের নিলামে মুস্তাফিজের ভিত্তি মূল্য ছিল  ৫০ লাখ রুপি। কিন্তু ঝুঁকি না নিয়ে এর চেয়েও প্রায় তিনগুণ বেশি দামে অর্থাৎ ১ কোটি ৪০ লাখ রুপিতে তাকে দলে ভিড়িয়ে নেয় হায়দ্রাবাদ।

সংযুক্ত আরব আমিরাতে চলমান পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) খেলার সুযোগ পান মুস্তাফিজ। কিন্তু ঘাড়ের ইনজুরির কারণে বিসিবি তাকে সেখানে খেলার অনুমতি দেয়নি।

ইনজুরির বিষয়ে মুস্তাফিজ জানান, অবস্থা আগের চেয়ে ভালো।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top