জয়পুরহাট প্রধান খবর রাজশাহী

খালেদা জিয়া নিজেই মাইনাস হয়ে পড়েছেন খালেদা জিয়া নিজেই মাইনাস হয়ে পড়েছেন- হাসানুল হক ইনু

index এসএস মিঠু  ,জয়পুরহাট: তথ্যমন্ত্রী  ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন,‘ খালেদা জিয়া তেতুল হুজুরের পথ নিয়েছেন, দেশে জঙ্গী তান্ডব চালিয়েছেন, জামায়াত ও যুদ্ধাপরাধীর সাথে আঁতাত করেছেন।সেই জন্য আমি সত্য কথা বলি যে,খালেদা পাকিস্তানের দালাল। আমরা খালেদা জিয়াকে মানুষ পোড়ানোর অপরাধে আদালতের কাঠগড়ায় দাঁড় করানো  হবে। বাংলাদেশ কে সম্পূর্ন ভাবে মুক্তিযুদ্ধের চেতনায় নিয়ে আসতে হলে আপনারা যেমন একদিন পাকিস্থানকে বিদায় দিয়েছেন,সামরিক সরকারকে বিদায় করে দিয়েছেন,তেমনি বিএনপি-জামায়াত ও  জঙ্গি নেত্রী খালেদা জিয়াকেও বিদায় করে দিতে হবে।

তিনি  আরো বলেন, অনেকে আমাকে বলে থাকেন, আমি নাকি খালেদা জিয়াকে গালিগালাজ করি। আমি পাকিস্তান পন্থীদের পাকিস্তানের দালালদের বলি, রাজাকারদের রাজাকার বলি। বিএনপি জঙ্গি উৎপাদনের কারখানা, বিএনপি এখন রাজনৈতিক ভাগার হয়েছে। ভাগারদের নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা হয় না। খালেদা জিয়াকে আমি মাইনাস করতে চাই নি- মাইনাস করি নি,খালেদা মানুষ পুড়ে,জঙ্গি তৈরী করে নিজেই রাজনীতি থেকে মাইনাস হয়ে পড়েছেন।তাই বাংলাদেশকে আরো এক ধাপ সামনে এগিয়ে নিতে হলে আগুন সন্ত্রাসী-জঙ্গী  খালেদা জিয়া, বিএনপি ও জামায়াতকে বাংলাদেশের রাজনীতি থেকে বিতারিত করতে হবে।’

আজ শুক্রবার বিকালে জয়পুরহাট জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলন  উপলক্ষে শহরের শহীদ ডা.আবুল কাশেম ময়দানে  আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি উপরোক্ত  কথা গুলো বলেন।

জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো: সাখাওয়াৎ হোসেনের সভাপতিত্বে আয়োাজিত ওই সমাবেশে অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন  জাসদের সাধারন সম্পাদক শরিফ নুরল আম্বিয়া, জাসদের কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য শিরিন আকতার এমপি,জয়পুরহাট জেলা পরিষদেন প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  এসএম সোলায়মান আলী, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করিম শিকদার,জাসদের ঢাকা (উত্তর) কমিটির সভাপতি সফিউদ্দিন মন্ডল,জেলা জাসদের সাধারন সম্পাদক আমেজ উদ্দিন প্রমুখ।