সকল মেনু

মৌলবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে

২৬.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩ ফেব্রুয়ারি : বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, মৌলবাদের বিরুদ্ধে যুবসমাজকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

যা সত্য ও গণতান্ত্রিক তার বিরুদ্ধে মৌলবাদীরা আক্রমণ চালাচ্ছে। তারা ধর্ম ও জাতিগতভাবে দেশকে বিভক্ত করতে নানা অপপ্রয়াসে লিপ্ত বলেও মন্তব্য করেন মন্ত্রী।

বুধবার বিকেলে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত কর্মী ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, স্থানীয় সরকার ব্যবস্থার ভিত্তি যদি মজবুত হয় তাহলে গণতন্ত্র শক্তিশালী হবে। তাই সরকার স্বচ্ছ নির্বাচন ব্যবস্থার মাধ্যমে স্থানীয় সরকার নির্বাচনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন-পঞ্চগড় জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড মাহামুদুল হাসান মানিক, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ইয়াছিন আলী ও পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান।

সমাবেশে জেলার বিভিন্ন এলাকার ওয়ার্কার্স পার্টির কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top