সকল মেনু

মেসির পাসপোর্টের ছবি পোস্ট করে কারাগারে পুলিশ

৯.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১ ফেব্রুয়ারি : সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির পাসপোর্টের দৃশ্য পোস্ট করার দায়ে এক পুলিশ সদস্যকে এক মাসের জন্য কারাদণ্ড দিয়েছেন দুবাইয়ের একটি আদালত। দি গালফ নিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে, জে জে সাংকেতিক নামের ওই পুলিশ সদস্যকে টেলিযোগাযোগ মাধ্যমের অপব্যবহারের জন্য তিরস্কারও করা হয়েছে।

শেষ পর্যন্ত তিনি নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন এবং নিজের স্মার্ট ফোনের মাধ্যমে মেসির পাসপোর্টের ছবি সম্বলিত ভিডিও স্ন্যাপচ্যাটের মাধ্যমে আপলোড কারার ঘটনাটি ভুল হয়েছে বলে জানিয়েছেন।  ঘটনাটি ঘটেছে গত ডিসেম্বরে। যখন মেসি শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে গ্লোব সকার অ্যাওয়ার্ড গ্রহণের জন্য দুবাই বিমানবন্দরে অবতরণ করেছিলেন। এ সময় আমিরাতের ওই পুলিশ মেসির সঙ্গে একটি ছবি তুলতে চেয়েছিলেন। তবে ওই তারকা ভ্রমণজনিত ক্লান্তির কারণ জানিয়ে তাতে রাজি হননি।

পুলিশ সদস্যটি গালফ নিউজকে বলেন, তখন আমি পাসপোর্ট নিয়ন্ত্রণ ডেস্কে গিয়ে জানাই যে, মেসির পাসপোর্টটি সেখানে ফেলে গেছেন। এরপর আমি পাসপোর্টটি নিয়ে সেটি ভিডিও করি। যেখানে দেখা গেছে, আমি তার পাসপোর্টটি ধরে আছি। এএফপি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top