সকল মেনু

মুন্সীপুর সীমান্ত এলাকা থেকে চোরাচালানি সামগ্রী উদ্ধার

images (4)চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গা ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা ও মুন্সীপুর ক্যাম্পের সদস্যরা পৃথক চারটি অভিযানে মাদকদ্রব্যসহ দুই লাখ ৭০ হাজার টাকা মূল্যের বিভিন্ন চোরাচালানি সামগ্রী উদ্ধার এবং একজনকে আটক করেছে। শুক্রবার দিনগত রাতে দর্শনা ও মুন্সীপুর সীমান্ত এলাকায় এসব অভিযান চালানো হয়।বিজিবির মুন্সীপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শফিকুল আলম জানান, ‘মুন্সীপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা শুক্রবার রাতে মুন্সীপুর ও কুতুবপুরের সীমান্ত এলাকাগুলোতে পৃথক তিনটি অভিযান চালায়। এসব অভিযানে ৬০ বোতল ফেনসিডিল, ৫৩ বোতল বিদেশী মদ ও ৬৬০ কেজি বাংলাদেশী তিল উদ্ধার করা হয়। এসব মালামাল চোরাকারবারিরা ভারতে পাচার ও বাংলাদেশে আনার উদ্দেশ্যে সীমান্ত এলাকায় নিয়ে এসেছিল। ঘটনার সাথে জড়িত কোনো চোরাকারবারিকে আটক করা সম্ভব হয়নি।

দর্শনা বিজিবি ক্যাম্পের হাবিলদার জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা ক্যাম্পের বিজিবি সদস্যরা শুক্রবার দিনগত রাত ১২টার দিকে অভিযান চালিয়ে সীমান্ত এলাকা দক্ষিণ চাদুপুর গ্রাম থেকে ৩৬ বোতল ফেনসিডিলসহ পাবনা জেলার ফরিদপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে আমিনুল ইসলামকে আটক করে বিজিবি সদস্যরা। একই গ্রাম থেকে পরে আরো ১৬৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব মাদকদ্রব্য এবং অন্যন্য চোরাচালানি সামগ্রীর দাম ২ লাখ ৭০ হাজার টাকা বলে বিজিবি সূত্র জানিয়েছেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top