সকল মেনু

মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে মামলা

meherpurbg_916932336নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৮ জানুয়িারী :  মেহেরপুরের গাংনীতে মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে চার জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে মুক্তিযোদ্ধা আবু বক্কর বাদী হয়ে গাংনী থানায় এ মামলা দায়ের করেন।

এদিকে, মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাংনী উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন ও উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি গাংনী বড়বাজার ট্রাফিক আইল্যান্ড থেকে শুরু হয়ে হাসপাতাল বাজার ঘুরে একই স্থানে শেষ হয়।

মিছিল শেষে গাংনী ট্রাফিক আইল্যান্ড চত্তরে অনুষ্ঠিত আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক ও যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন।

বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আবু বক্কর ও পৌরসভার সাবেক কমিশনার আলেহিম হোসেনের মধ্যে বাকবিতণ্ডাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও ভাঙচুরের ঘটনা ঘটে।

এ সময় সাবেক কমিশনার আলেহিম হোসেন ও তার সহযোগীরা মুক্তিযোদ্ধা আবু বক্করকে মারধর করেছেন বলে তার অভিযোগ। এ ঘটনায় আলেহিম হোসেনকে ১নং আসামি করে গাংনী থানায় মামলা করেছেন তিনি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top