সকল মেনু

নতুন মাইলফলকে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’

bg_488215540বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৭ জানুয়ারী :  ইউটিউবে ১০০ কোটির মাইলফলক পেরোলো কলম্বিয়ান সুপারস্টার শাকিরার বিখ্যাত গান ‘ওয়াকা ওয়াকা’। এর ভিডিও দেখা হয়েছে ১০০ কোটি ২৮ লাখ বারেরও বেশি। এটি মূলত ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের থিম সং।

এ নিয়ে লাতিন অঞ্চলের তৃতীয় কোনো শিল্পীর গানের ভিডিও ইউটিউবে ১০০ কোটি বারের বেশি দেখা হলো। অন্য দুটি গান হলো গত বছর প্রকাশিত মার্ক রনসনের সঙ্গে ব্রুনো মার্সের ‘আপটাউন ফাঙ্ক’ ও এনরিক ইগলেসিয়াসের সিঙ্গেলস ‘বাইলানদো’।

১০০ কোটি বার দেখা হয়েছে জেনে উচ্ছ্বসিত শাকিরা। ৩৪ বছর বয়সী এই গায়িকা টুইটারে লিখেছেন, ‘ওয়াও! ১০০ কোটির ঘর পেরিয়েছে ‘ওয়াকা ওয়াকা’। এই গান এবং এর ভিডিও আমার জীবন বদলে দিয়েছে।’

ছয় বছর আগে এ ভিডিওর দৃশ্যধারণ চলাকালে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। এরপর তারা প্রেমে পড়েন। তারপর ঘর বেঁধেছেন ভালোবেসে। মিলান (৩) ও শাশা নামে দেই পুত্রসন্তান আছে এই দম্পতির।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top