সকল মেনু

বাংলাদেশের যা অর্জন, তা আ.লীগের

Chandpur_Pic_511431980নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ জানুয়ারী :  মুক্তিযুদ্ধের আগে ও পরে বাংলাদেশ যা অর্জন করেছে, তা আওয়ামী লীগেরই অর্জন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

তিনি বলেন, পৃথিবীতে এমন কোনো দল নেই, যে দল ভাষা, স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য এতো রক্ত দিয়েছে। রক্তের বিনিময়ে আমাদের সব অর্জন এসেছে।

বুধবার বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে একটি নতুন স্থানে নিয়ে যেতে চান। সেই লক্ষে তিনি  কাজ করে যাচ্ছেন। আমরা দরিদ্র হয়ে জন্মগ্রহণ করিনি। আমাদের সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থার কারণে দরিদ্রতার সৃষ্টি হয়েছে।

তিনি আরো বলেন, সারাদেশে আমাদের যাওয়া সম্ভব হয় না। চাঁদপুরে ৪০ বছর পরে আমি সম্মেলনের কারণে উপস্থিত হয়েছি। আপনাদের সঙ্গে আমাদের বন্ধন তৈরি করে মিডিয়া। মিডিয়ার কারণে দেশের ১৫ কোটি মানুষ আমাদের অর্জনের কথা জানতে পারে।

এরআগে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সংসদ সদস্য ডা. দীপু মনি, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবিএম তাজুল ইসলাম।

এদিকে, সৈয়দ আশরাফ তার বক্তব্যের শেষে চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ ও আবু নঈম পাটওয়ারী দুলালকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top