সকল মেনু

মেঘনায় যাত্রীবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ৫

1453789647নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৬ জানুয়ারী :  চাঁদপুরের হাইমচরের মেঘনা নদীতে ঘনকুয়াশায় কার্গোর ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার তেলির মোড় থেকে ইশানবালার দিকে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী জানান, ট্রলারে প্রায় ৬০ জন যাত্রী ছিলেন। এর মধ্যে অনেকেই সাঁতরিয়ে এবং জেলেদের সহযোগিতায় পাড়ে উঠতে সক্ষম হয়েছে। এদের মধ্যে আহত পাঁচজন উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে চিকিত্সাধীন রয়েছে। এছাড়া শিশুসহ পাঁচজনের এখনো খোঁজ পাওয়া যায়নি।

ঘটনার খবর পেয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। এ সময় মন্ত্রী উদ্ধার হওয়া আহত ১৩ জনকে পাঁচহাজার টাকা করে চিকিৎসার জন্য প্রদান করেন।

মায়া বলেন, এই দুর্যোগে যারা নিখোঁজ রয়েছেন তাদের মধ্যে কেউ নিহত হলে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের সহায়তা হিসেবে প্রত্যেককে দাফন কাফনের জন্য ১০ হাজার টাকা করে দেয়া হবে।

পরে মন্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন আহত ও নিখোঁজদের স্বজনদের সাথে কথা বলেন।

এদিকে ট্রলারটি ও নিখোঁজ হওয়া ব্যক্তিদের উদ্ধার করার জন্য কোস্টগার্ড, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস সম্মিলিতভাবে মেঘনা তল্লাশি চালিয়ে যাচ্ছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top