ঢাকা রাজনীতি

সুষ্ঠু নির্বাচন হলে জয়ী হবো

Mannan-pix--BG-72520130705220314 (1)হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,গাজীপুর থেকে: অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ী হবো। এ ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।গাজীপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে ১৮ দল সমর্থিত প্রার্থী অধ্যাপক এম এ মান্নান ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন।মান্নান অভিযোগ করেছেন, এরইমধ্যে ব্যালট পেপার মহাজোট সমর্থিক প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লার কাছে দিয়ে দেওয়া হয়েছে। তিনি সেগুলো সিল মেরে দলীয় প্রিজাইডিং কর্মকর্তাদের দিয়েছেন।

তবে এম এ মান্নানে এ কথাও বলেছেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ নেই। তবে বোর্ডবাজার এলাকায় তার কর্মীদেরউ ৠাব-পুলিশ হামলা করেছে।এর কারণ কি জানতে চাইলে তিনি বলেন, কারণ আমি জানি না। হামলাকারীরাই তা বলতে পারবে।

তিনি জানান, নির্বাচন সুষ্ঠু হলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন। তবে সংশয় রয়েছে নির্বাচন সুষ্ঠু হবে কিনা। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, গত কয়েকদিনে সরকারি দলের প্রভাব, মন্ত্রী-এমপিদের আগমনে এ সংশয়ের জন্ম দিয়েছে।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে তিনি মেনে নেবেন বলে সাংবাদিকদের জানান।তিনি তার নিজ কেন্দ্র শালনা নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে যান সোয়া নয়টার দিকে। নয়টা ২৫ মিনিটের দিকে তিনি ভোট দেন।এর আগে বাসা থেকে বের হয়ে তিনি বাবা-মায়ের করব জিয়ারত করতে যান।কেন্দ্র থেকে বেরিয়ে জনগণের উদ্দেশ্যে বিজয় (ভি) চিহৃ দেখান অধ্যাপক মান্নান।অপরদিকে, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান ভোট দেন আটটা ৫৫ মিনিটের দিকে।জিসিসি নির্বাচনের সবশেষ সংবাদ জানতে 8877 এ ডায়াল কর‍ুন আপনার রবি নাম্বার থেকে