সকল মেনু

বিমানের সিটের নিচে ৩৩ কেজি সোনা

gold1453747819নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৬ জানুয়ারী : বিমানের সিটের নিচে লুকিয়ে আনা ৩৩ কেজি ওজনের সোনার বার জব্দ করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দারা।

সোমবার রাতে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়ান এয়ারলাইন্স অবতরণ করলে সোনাগুলো জব্দ করা হয়। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি গোয়েন্দারা। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তল্লাশি চলছিল।

বিমান সূত্র জানায়, রাত সাড়ে ১১টার দিকে কুয়ালালামপুর থেকে ছেড়ে আসা মালিন্দো এয়ারের একটি ফ্লাইট অবতরণ করে। তবে গোপন তথ্যে ওই বিমানের একটি সিটের নিচে অভিযান পরিচালনা করে সোনাগুলো জব্দ করা হয়।

ঢাকা কাস্টমস হাউজের প্রিভেনটিভ টিমের সহকারী কমিশনার (এসি) শহিদুজ্জামান সরকার সাংবাদিকদের জানান, মালিন্দো এয়ারের ওডি-১৬২ নম্বর ফ্লাইটের একটি সিট কাভারের নিচ থেকে স্বর্ণগুলো জব্দ করা হয়।

জড়িত কাউকে আটক করা যায়নি। থানায় মামলা হবে। এটি সংঘবদ্ধ পাচারকারীচক্রের লোকজন আনতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top