সকল মেনু

ভোট কেনার চেষ্টায় কাউন্সিলর প্রার্থী আটক

imagesহটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,গাজীপুর থেকে: টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করায় গাজীপুর সিটি নির্বাচনের কাউন্সিলর প্রার্থী আতাউর রহমানসহ দুজনকে হাতেনাতে আটক করেছে টঙ্গি থানা পুলিশ। শুক্রবার রাত দু্ইটার দিকে টঙ্গি শিল্প নগরীর টিলাগাতী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়। 
তবে ভ্রাম্যমাণ আদালতের কাছে ২০ হাজার টাকা জরিমানা দিয়ে সকাল সাড়ে ৯টায় তারা মুক্ত হন। টঙ্গি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এসব তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।
জানা যায়, গভীর রাতে প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছিল তারা। এসময় এলাকাবাসীর সহযোগিতায় তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে একজন আসাদ নামের বিএনপি নেতা। আসাদ এক সময় টঙ্গি কলেজের ভিপি ছিলেন।
আবুল কালাম আজাদ বলেন, নির্বাচনের ভোটারদের প্রভাবিত করার অভিযোগে তাদের আটক করা হয়। তারা নগদ টাকা বিতরণ করছিলেন।এদিকে গাজীপুর সিটি কর্পোরেশন (জিসিসি) ভোটগ্রহণ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে ৩৯২টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত চলবে বিরতিহীন ভোটগ্রহণ।সরেজমিনে বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, উৎসবমুখর পরিবেশে ভোট দিতে শুরু করেছেন ভোটাররা। ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টা আগে থেকেই লাইনে এসে দাঁড়ানো শুরু করেন ভোটাররা। প্রতিটি লাইনে ৪০ থেকে ৫০ জন ভোটার লাইনে আছেন। তারা পর্যায়ক্রমে ভোটকক্ষে ঢুকে ভোট দিচ্ছেন। বিশেষ করে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি চোখে পড়ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top