সকল মেনু

২০২১ সালের মধ্যে দারিদ্র্য চিরতরে দূর হবে

Hossain1453555992নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ জানুয়ারী : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নয়নের চরম শিখরে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ধারা অব্যাহত থাকলে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ থেকে দারিদ্র্য চিরতরে দূর হবে।

শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ষাটোর্ধ্ব রোগীদের মধ্যে মাসব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ওষুধ ও চশমা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি বিএনপি নেত্রীকে উদ্দেশ্য করে বলেন, বাংলাদেশকে অনুন্নত রেখে বিএনপি নেত্রী ভিক্ষুকের দেশে পরিণত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার এ অপচেষ্টা রুখে দিয়ে বর্তমান সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে।

ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার মুহাম্মদ ইকু মিয়া প্রমুখ।

মাসব্যাপী এ চিকিৎসা ক্যাম্পে ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নের ষাটোর্ধ্ব ৪ হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেয়া হবে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top