সকল মেনু

আলতাফ মাহমুদের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

PMO_923831044নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ জানুয়ারী : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদকে উন্নত চিকিৎসার জন্য নিজস্ব তহবিল থেকে ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার বিকেলে জাতীয় সংসদ ভবনে নিজ কার্যালয়ে অনুদান চেক হস্তান্তর করেন শেখ হাসিনা। সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের উন্নত চিকিৎসার জন্য তার পরিবারের সদস্যরা ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী এই চেক প্রদান করলেন।

আলতাফ মাহমুদের পক্ষে প্রধানমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করেন তার ছেলে আসিফ মাহমুদ।

চেক হস্তান্তরের সময় প্রধানমন্ত্রী সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের চিকিৎসার খোঁজ-খবর নেন, পাশাপাশি প্রতি মুহূর্তে খবর রাখছেন বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ।

বর্তমানে আলতাফ মাহমুদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ৩১১নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তিনি অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার তত্ত্বাবধানে আছেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top