সকল মেনু

কোটালীপাড়ায় শিক্ষা সফরের গাড়ী ভাংচুর,আহত -১০

index গৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করায় শিক্ষা সফরের গাড়ী ভাংচুর করেছে এলাকাবাসী। এ সময় শিক্ষা সফরগামী ১০ স্কুল ছাত্র আহত হয়। আজ বুধবার পয়সারহাট -গোপালগঞ্জ সড়কের কোটালীপাড়ার মহুয়ার মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছ, ঘটনার দিন সকালে বরিশালের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাস যোগে বার্ষিক শিক্ষা সফরের জন্য নড়াইল জেলার ইকোপার্কের উদ্দেশ্যে রওনা হয়। বাসটি সকাল ১০ টার দিকে কোটালীপাড়া উপজেলার মহুয়ার মোড় অতিক্রম করার সময় বাসে থাকা এক ছাত্র জানালা দিয়ে হাত বের করে কোটালীপাড়ার শাহানা রশীদ বালিকা উচ্চ বিদ্যালয়গামী এক ছাত্রীর ওড়না ধরে টান দেয়। এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষুদ্ধ হয়ে (শিউলী পরিবহন -০৫০০১২) বাসটি ভাংচুর ও ছাত্রদের মারধর করে। মারধরে ১০ ছাত্র আহত হয়।
উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আবু জাফর মোঃ ছালে বলেন, ক্ষুদ্ধ জনতা যে বাসটি ভাংচুর করেছে সেই বাসের কোন ছাত্র ওই ছাত্রীর ওড়না ধরে টান দেয়নি। আমি যতটুকু জেনেছি আমাদের আগের বাসটি থেকে এক ছাত্র ওই ছাত্রীর উপর পানি ছুড়ে মেরেছে।
কোটালীপাড়া থানার অফিসার ইন চার্জ (ওসি) আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। আহতদের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমল্পেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top