সকল মেনু

বিএনপির কাছে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ চায় ‘আসল বিএনপি’

Kamrul_Nasim_561350719নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী :  রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গাড়ি পোড়ানোর ক্ষতিপূরণ হিসেবে দলটির কাছে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে ২৪ ঘণ্টার আল্টিমেটাম বেধে দিয়েছেন ‘আসল বিএনপি’র আহ্বায়ক দাবিদার কামরুল হাসান নাসিম।

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আল্টিমেটাম দেন। ২৪ ঘণ্টার মধ্যে ক্ষতিপূরণ না পেলে আইনের আশ্রয় নেয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন নাসিম।

তিনি দাবি করেন, তার বিএনপি ‘আসল বিএনপি’। বিএনপি কার্যালয়ে গত ২০ বছর যাবত যত কাউন্সিল হয়েছে তা গণতান্ত্রিকভাবে হয়নি। এর জবাব বিএনপিকে দিতে হবে। কার্যালয়ের সামনে এ নিয়ে উচ্চ আদালত বসানো হবে।

নাসিম বলেন, কিছুদিনের মধ্যে বিএনপির মধ্যে বিপ্লব ঘটবে। এরপর থেকে নেতাকর্মীরা ‘আসল বিএনপি’তে ভিড়বে।

রোববার বিকেলে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় দখল নিয়ে ওই এলাকায় সংঘর্ষে জড়ায় বিএনপি ও ‘আসল বিএনপি’র নেতাকর্মী। এসময় ‘আসল বিএনপি’র নিয়ে আসা একটি পিকআপ আগুনে পুড়িয়ে দেয় বিএনপির নেতাকর্মীরা।

এর আগে, গত ২ জানুয়ারিও কার্যালয় দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top