সকল মেনু

শিক্ষা বৃত্তি শিক্ষা বিস্তারে অগ্রনী ভূমিকা রাখবে —- সৈয়দা সাজেদা চৌধুরী

555127_10200381025182042_1771250826_n (1)ফরিদপুর প্রতিনিধিঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, শিক্ষা বৃত্তি শিক্ষা বিস্তারে অগ্রনী ভূমিকা রাখবে। মালো সম্প্রদায় আমাদের পিছিয়ে পড়া জনগোষ্ঠি। আমরা মাছে ভাতে বাঙ্গালী। আর এ মাছের যারা যোগান দেয় সেই মালো সম্প্রদায়ের ছেলে মেয়েদের শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরন দেয়া হলো তারা স্বাবলম্বী হবে। নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার রুহুল কুদ্দুসের সভাপতিত্বে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী শুক্রবার নগরকান্দা উপজেলা হলরুমে প্রধানমন্ত্রীর কার্যলয় হতে বরাদ্দকুত অর্থে নগরকান্দা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মালো সম্প্রদায়ের ছেলে মেলেদের মধ্যে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ উপনেতার জৈষ্ঠ্য পুত্র ও নগরকান্দা আ’লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়া। উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, নগরকান্দা কলেজের অধ্যক্ষ মোঃ আবু বকর মিয়া, নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ বেলায়েত হোসেন মিয়া প্রমুখ।

এ সময় ৫৬ জনকে ছাত্র/ছাত্রীকে শিক্ষা উপকরন ও ৪৪ জনকে শিক্ষা বৃত্তির টাকা সংসদ উপনেতা তুলে দেন। প্রথমিক পর্যায়ের প্রতি ছাত্র/ছাত্রীকে ২ হাজার ৪শ’ টাকা, মাধ্যমিকে ৬ হাজার টাকা ও উচ্চ মাধ্যমিকে ৯ হাজার ৬শ’ টাকা দেয়া হয়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top