সকল মেনু

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

train_bg1_366088243নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : শ্রীমঙ্গলে রেলব্রিজের ফাটল মেরামতের পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু হয়েছে।

রোববার রাত পৌনে ১০টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে বলে শ্রীমঙ্গল ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানিয়েছেন।

রেলব্রিজে ফাটল দেখা দেয়ায় বিকেল ৪টা থেকে এ রেল যোগাযোগ বন্ধ করে দেয়া হয়।

সাখাওয়াত হোসেন জানিয়েছিলেন, সাময়িকভাবে শ্রীমঙ্গল-ভানুগাছা রেললাইনের ১৫৭ নং ব্রিজের গার্ডারে ফাটল সারিয়ে ট্রেন চলাচলের উপযোগী করা হয়েছে। তবে এখানে সার্বক্ষণিক পাহারা দেয়ার জন্য লোক রাখা হয়েছে। আর এ ব্রিজের ওপর দিয়ে সর্বোচ্চ ৫ কি. মি. গতিতে ট্রেন চলাচল করতে নির্দেশ দেয়া হয়েছে।

শ্রীমঙ্গল রেল স্টেশন সূত্রে জানা গেছে, রেলব্রিজে ত্রুটির কারণে আটকে থাকা চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস, ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ও কালনি এক্সপ্রেস শ্রীমঙ্গল স্টেশন থেকে ছেড়ে গেছে এবং সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেসও ভানুগাছা স্টেশন থেকে ছেড়ে গেছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top