সকল মেনু

শেষ হলো পুষ্পমেলা

raj_pic_BG_909387406নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : বৈকালী সংঘ আয়োজিত তিন দিনব্যাপী ওয়ান ব্যাংক পুষ্পমেলা শেষ হয়েছে।

রোববার রাতে রাজশাহী মহানগরীর মনিবাজার চত্বরে মেলার সমাপনী অনুষ্ঠিত হয়।

ওয়ান ব্যাংকের সহযোগিতায় আয়োজিত পুষ্পমেলার শেষ দিন শিশুদের নৃত্য প্রতিযোগিতা, আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের সভাপতি মনিরুজ্জআমান মনি।

আয়োজক বৈকালী সংঘের সভাপতি এ ওয়াই এম মনিরুজ্জামান ছানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ান ব্যাংকের সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী শাখার ম্যানেজার আব্দুল মান্নান।

মনিরুজ্জআমান মনি তার বক্তব্যে বলেন, বৈকালী সংঘ অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করলে চেম্বারের পক্ষ থেকে ও ব্যাক্তিগতভাবে তিনি সহায়তা করবেন।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল মান্নান বলেন, বৈকালী সংঘ আগামীতে পুষ্প মেলার আয়োজন করলে ওয়ান ব্যাংক সহায়তা করবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের পরিচালক ড. ফয়সাল কবির চৌধুরী ও বৈকালী সংঘের সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক রইস উদ্দিন বাবু।

এবারের পুষ্প মেলায় ১৮টি স্টল স্থান পায়। এর মধ্যে শ্রেষ্ঠ স্টলের পুরস্কার পায় ‘মা’ নার্সারি। এছাড়া গোলাপ বিভাগে স্টার গার্ডেন ১ম, আহমেদ ভিলা ২য় ও বুশরা নার্সারি ৩য় হয়।

আর মৌসুমি বিভাগে মায়ের দোয়া ১ম, মেট্রোপলিটন ও গ্রীন নার্সারি যৌথভাবে ২য় এবং প্রাইভেট নার্সারি ৩য় হয়।

সমাপনী অনুষ্ঠান উপস্থাপনা করেন আব্দুর রোকন মাসুম।

এর আগে শুক্রবার পুষ্প মেলার উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংক রাজশাহীর নির্বাহী পরিচালক জিন্নাতুল বাকেয়া। এ সময় ওয়ান ব্যাংকের এমডি ও ডিএমডি উপস্থিত ছিলেন।

তিন দিনব্যাপী পুষ্পমেলায় শিশুদের চিত্রাঙ্কন, কবিতা আবৃতি ও নৃত্য প্রতিযোগিতা আয়োজন করা হয়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top