সকল মেনু

মৌলভীবাজারের কমলগঞ্জে ৬ জুয়াড়ি আটক

M-Bazarমৌলভীবাজার প্রতিনিধি:জুয়ার বোর্ড, নগদ টাকাসহ মৌলভীবাজারের কমলগঞ্জে গভীর রাতে অভিযান চালিয়ে পুলিশ ৬ জুয়াড়িকে আটক করেছে।কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথের নেতৃত্বে পুলিশের একটি দল গত বৃহষ্পতিবার দিবাগত রাত ৩টায় উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নোমান মেম্বারের বাড়ির পাশ থেকে জুয়া খেলা অবস্থায় খোকন মিয়া (৩২), বেদার আহমদ (৩০), আবুল মিয়া (২২), সিরাজ খান (৪০), সফিক মিয়া (৪৮), মাফি মিয়া (২৮)কে আটক করা হয়। আটককৃত সকলের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন গ্রামে। পুলিশ জানায় এরা সবাই পেশাদার জুয়াড়ী। এসময় আটককৃতদের কাছ থেকে নগদ ৮,১৬৫ টাকা, ১টি মোবাইল ফোন, জোয়ার একটি ওয়ান টেন বোর্ডসহ খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার কমলগঞ্জ থানার এএসআই কুদ্দুস বাদি হয়ে ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। (মামলা নং ০৪, তাং ০৫/৭/২০১৩ইং)। নামপ্রকাশে অনিচ্ছুক এলাকার কয়েকজন জানান, সরকার দলীয় এক প্রভাবশালী নেতার নাম ভাঙ্গিয়ে মুন্সীবাজার ইউপি অফিসের পাশে একটি রাইস মিলে প্রতি রাতে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে খেলোয়ারা আসে ওয়ান টেন খেলার জন্য এবং সেখানে লক্ষ লক্ষ টাকার খেলা হতো এখন সেটা বন্ধ রয়েছে।

কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে জুয়া আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। আটককৃত ৬ জুয়াড়ীকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top