খুলনা

এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ

downloadসিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ): ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ১০ নং মোড় এলাকা থেকে আজাদ (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রের গলাকাটা পচাগলা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সদর উপজেলার বড়াতলা গ্রামের মোকর আলীর ছেলে। নিহত আজাদ বড়াতলা মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক ইমদাদ হোসেন জানান, সদর উপজেলার বড়াতলা গ্রামের হতদরিদ্র মোকর আলীর ছেলে আজাদ পড়ালেখার পাশাপাশি ইঞ্জিন চালিত নসিমন গাড়ী চালাতো। গত ২৮জুন ঝিনাইদহ শহরের হাটের রাস্তা থেকে ৪/৫ জন লোক তার নসিমন ভাড়া নিয়ে মাগুরার উদ্দেশ্যে রওনা দেয়। এর পর থেকে সে নিখোজ ছিল। আজ শুক্রবার সকাল ৯ টার দিকে ঝিনাইদহ মাগুরা সড়কে ১০ নং পোড়াহাটি মোড় এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে এলাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সাড়ে ৯ টার দিকে তার লাশ উদ্ধার করে। লাশটি নিখোজ আজাদের বলে তার স্বজনরা সনাক্ত করে।

নসিমনটি ছিনতাইয়ের জন্য আজাদকে অপহরণের পর কয়েকদিন আগে গলা কেটে হত্যা করে এ স্থানে লাশটি ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ ধারনা করছে। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে সে ব্যাপারে পুলিশ খতিয়ে দেখছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।