সকল মেনু

চোর সন্দেহে বগুড়ায় রিক্সা চালককে পিটিয়ে হত্যা!

বগুড়ার শেরপুরের পল্লীতে একটি রিক্সা চুরির সন্দেহের অভিযাগে মো.আবু জাফর (৩৫) নামের এক রিকসা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জাফর আলী বগুড়া পৌর শহরের মালগ্রামের মৃত. সাদেক আলীর পুত্র।

গত বুধবার ভোররাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাফরের মৃত্যু হয়।

ইতিপূর্বে সে শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের ধাওয়াপাড়া গ্রামে সোমবার রাতে বিদ্যুতের ট্রান্সফর্মার চুরির অভিযোগে আটক করা হয়েছিল। এরপর শালিসি বৈঠকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।

জাফরের স্ত্রী মোছাঃ রেবেকা বেগম জানায়, জাফর একজন রিক্সা চালক। গত সোমবার বিকেলে সে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। ওইদিন রাতে বাড়িতে মোবাইল ফোনে রেবেকা জানতে পারে জাফর আলীকে চোর সন্দেহে আটক করা হয়েছে।

পরেরদিন মঙ্গলবার বিকেলে কুসুন্বি ইউনিয়নের ধাওয়াপাড়া গ্রামবাসীর মারপিটে জাফর গুরুত্বর আহত হয়। এরপর তাকে শেরপুর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাফর আলী মারা যায়। শেরপুর থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত মিজানুর রহমান ওই ঘটনার সত্যতা স্বীকার করেন এঘটনায় শেরপুর থানায় হত্যা মামলা নেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, বগুড়ার চিহ্নিত চোরের সাথে জাফরের সখ্যতা আছে। একারণে আবু জাফর তার নিজ বাড়ি থেকে বিতাড়িত হয়ে শেরপুরে আবারও বিয়ে করে রিক্সা চালানোর নামে চুরির নেটওয়ার্ক গড়ে তোলে।

মঙ্গলবার রাতে ওই এলাকায় বিদ্যুতের ট্রান্সফর্মার ও তার চুরির সময় হাতেনাতে ধরা পড়ে সে। এসময় উত্তেজিত গ্রামবাসীর পিটুনিতে সামান্য আহত হলে তাকে হাসপাতালে পাঠানো হয়। এরপর তার মৃত্যুর খবর জানা নেই বলে জানায় গ্রামবাসী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top